Wednesday 21 August 2019

১০০ কোটি ছাড়িয়ে

১০০ কোটি ছাড়িয়ে

তাপসী পান্নু, নিথিয়া মেনন, সোনাক্ষী সিনহা, অক্ষয় কুমার, বিদ্যা বালান ও কৃতি কুলহারিমিশন মঙ্গল–এর মিশন সফল। সোমবার পর্যন্ত পাঁচ দিনেই ছবিটি ঢুকে গেল ১০০ কোটির ক্লাবে। পাঁচ নারী অভিনয়শিল্পীকে নিয়ে অক্ষয় কুমারের মিশন মঙ্গল ক্রমেই মঙ্গলযাত্রায় রূপ নিচ্ছে। 


বক্সঅফিসসিনেইন্ডিয়ার তথ্যমতে, ছবিটির আয় ১০৭ কোটি রুপি। টয়লেট এক প্রেম কথা, প্যাড ম্যান, ২.০, কেশরি, মিশন মঙ্গল—একের পর এক দুর্দান্ত বক্স অফিস সফল ছবি বের হচ্ছে অক্ষয়ের ঝোলা থেকে। এর পেছনের গল্প কী? অক্ষয় সে কথাও বললেন সম্প্রতি। 

 

এখন তিনি ব্যস্ত বচ্চন পান্ডে সিনেমা নিয়ে। বলিউডের এখন শীর্ষ নায়কদের একজন তিনি। ফোর্বস সাময়িকীর তালিকায় থাকা ভারতের সবচেয়ে ধনী তারকাও অক্ষয়। সবকিছু মিলে তাঁর এখন বসন্তকাল। তবে ছবি বক্স অফিস সফল হওয়ার পেছনের গল্প কী? অক্ষয় বললেন, ছবিতে লাভের সুযোগ থাকলেই সে ছবির দিকে হাত বাড়ান তিনি।


সম্প্রতি বচ্চন পান্ডের শুটিংয়ের ফাঁকে কথা হয় প্রথম আলোর সঙ্গে। মিশন মঙ্গল–এর চোখধাঁধানো শুরু নিয়ে বললেন, ‘আমি খুশি ও গর্বিত। তবে আমি বুঝে-শুনে টাকা ঢালি। আরও ভালো ভালো ছবি করব। আরও আয় করব। ছবিটির সফলতায় আমি অত্যন্ত খুশি। এর সাফল্যের একটা বড় কারণ “লেডিস লাক”। আমি আমার ছবির মেয়েদের ধন্যবাদ জানাই।’

 

এই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেছেন একদঙ্গল নারী তারকা। বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, নিথিয়া মেনন ও কৃতি কুলহারির মতো তারকারা আছেন ছবিতে। অক্ষয়ের মতে, এটা নারীর জয়ের কাহিনি। ভালো ছবি করতে বিশ্বাসী অক্ষয় কুমার। তাতে ছোট চরিত্র করতেও আপত্তি নেই তাঁর। তবে ভালো ছবি হওয়ার সঙ্গে সঙ্গে অক্ষয়ের চোখ ছবি দিয়ে লাভ উঠবে কি না, সেদিকেও। বললেন, ‘চাঁদনী চক থেকে উঠে এসে মুম্বাইয়ে নিজের জায়গা করেছি। প্রযোজনার ক্ষেত্রে আমি খুব ভেবেচিন্তে পা ফেলি। 

 

মুনাফার সুযোগ থাকলেই কেবল সে ছবি বানাই। যশ জোহর ও যশ চোপড়ার একটি কথা আমি প্রযোজনার ক্ষেত্রে সব সময় মেনে চলি। তাঁরা বলেছিলেন, “বাজেট হিট ফিল্ম হিট”।’ বলে রাখা ভালো, মিশন মঙ্গল ছবিটি প্রযোজনাও করেছেন অক্ষয় কুমার।


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: